৯ বছর পর অক্ষয়-ক্যাটরিনা জুটি

৯ বছর পর অক্ষয়-ক্যাটরিনা জুটি

বিনোদন ডেস্ক
‘নমস্তে লন্ডন’, ‘ওয়েলকাম’, ‘সিং ইজ কিং’- এর মতো একের পর এক ব্যবসাসফল ছবি উপহার দিয়েও প্রায় ৯ বছর একসঙ্গে কাজ করেননি বলিউডের হিট জুটি অক্ষয় কুমার-ক্যাটরিনা কাইফ। গুঞ্জন উঠেছিল, পর্দায়- পর্দার বাইরে দুজনের রসায়ন দেখে চটেছিলেন অক্ষয়পত্নি টুইংকেল খান্না। কিন্তু গত ২৩ এপ্রিল পরিচালক রোহিত শেঠি জানিয়ে দিলেন, তাঁর পরিচালিত সূর্যবংশী ছবিতে অক্ষয়ের নায়িকা ক্যাটরিনাই।

চলচ্চিত্রটি প্রযোজনা করছে ধর্ম প্রোডাকশন। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে দেয়া ছবিটিতে আছেন অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, রোহিত শেঠি ও করণ জোহর। পরে ক্যাটরিনা, করণও নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবিটি দেন।

অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ ছাড়াও ছবির অতিথি চরিত্রে দেখা যাবে অজয় দেবগন ও রণবীর সিংকে।

‘সূর্যবংশী’ ছবিতে এই প্রথম একসঙ্গে কাজ করতে যাচ্ছেন হিট পরিচালক রোহিত শেঠি ও হিট জুটি অক্ষয়-ক্যাটরিনা। এটি ধর্ম প্রোডাকশনের সঙ্গে ক্যাটরিনার প্রথম ছবি। এর আগে এই প্রযোজনা সংস্থার অগ্নিপথ ছবিতে একটি আইটেম গানে নেচেছিলেন তিনি।

২০২০ সালের ঈদুল ফিতরে ‘সূর্যবংশী’ মুক্তি পাবে। একই সময়ে মুক্তি পাওয়ার কথা সালমান খান ও আলিয়া ভাটের ইনশাল্লাহ ছবিটিরও। ইনশাল্লাহ পরিচালনা করছেন সঞ্জয় লীলা বানসালি। এ পর্যন্ত পাওয়া খবরে কোনো পক্ষেরই মুক্তির তারিখ পেছানোর সম্ভাবনা নেই। সে ক্ষেত্রে আগামী বছর ঈদে পর্দায় সালমান- অক্ষয়ের দ্বৈতরথ বেশ ভালোই জমবে। সূত্র: বলিউড লাইফ

Share